খালেদা এখন জামায়াতের আমির : প্রধানমন্ত্রীযারা ইসলাম নিয়ে রাজনীতি করে কিন্তু ধর্ম মানে না সেই জামায়াতের নেত্রী হয়েছেন খালেদা জিয়া বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বিকেল প্রায় ৪ টার দিকে যশোরের অভয় নগরের শংকরপাশা হাইস্কুলের এক জনসভায় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, জামায়াত ১৯৭১ সালে দেশের বিরুদ্ধে অবস্থান নিয়েছিল। ১৯৪৭ সালে পাকিস্তান হওয়ার সময়ও পাকিস্তান জামায়াত দেশের বিরুদ্ধে অবস্থান নিয়েছিল।

তিনি বলেন, খালেদা জিয়া সেই জামায়াতীদের সঙ্গে নিয়ে সারাদেশে সন্ত্রাস চালাচ্ছে। খালেদা জিয়াকে তিনি জামায়াতের প্রধান নেতা বলেও উল্লেখ করেন।

খালেদা জিয়া জামায়াতকে নিয়ে দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র করছে। জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতা দখল করে ক্ষমতা নিয়ে ১১ হাজার বন্দি যুদ্ধাপরাধীদের ছেড়ে দিয়ে বিভিন্ন দেশের রাষ্ট্রদূত বানিয়েছিলেন। তেমনি খালেদা জিয়াও ক্ষমতায় এসে সেই যুদ্ধাপরাধীদের হাতে মুক্তিযোদ্ধাদের রক্তে রঞ্জিত পতাকা তুলে দিয়েছেন।

শেখ হাসিনা বলেন, জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে আমার ভাই মুক্তিযোদ্ধা শেখ কামাল, শেখ জামাল, ও আমার চাচা পঙ্গু মুক্তিযোদ্ধা শেখ নাসেরঅকে তারা হত্যা করেছে ষড়যন্ত্রকারীরা।

তিনি বলেন, খালেদা জিয়া, নিজের জন্মদিন, স্বামীর জন্মদিন ভুলে গেছেন। সেই সাথে গত সংসদ নির্বাচনের তারিখ ভুল করছেন। তার মাথায় শুধু ৫ মে হেফাজতের কথাই ভাসে।

এরআগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহিংসতা কবলিত যশোরের অভয়নগর উপজেলার মালোপাড়া ঘুরে দেখেন। সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজনকে সহিংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান প্রধানমন্ত্রী।

By

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.