নিউজ ডেস্ক ঃঃ– বাংলাদেশ সেনাবাহিনী বাংলাদেশের আপামর জনসাধারণের আশা-আকাঙ্ক্ষার প্রতীক। কঠোর প্রশিক্ষণের মাধ্যমে অর্জিত জ্ঞান ও পেশাগত দক্ষতাকে সঠিক ভাবে প্রয়োগের মাধ্যমে বাংলাদেশকে বিশ্বের কাছে আরো গৌরবান্বিত করার প্রত্যয়ে এবারের শীতকালীন প্রশিক্ষণে সেনাসদর সহ বাংলাদেশ সেনাবাহিনীর প্রায় শতভাগ সদস্য অংশগ্রহণ করছেন। প্রতিটি ফরমেশনের প্রশিক্ষণ কার্যক্রমের উপযুক্ততা পর্যবেক্ষণের জন্য বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রতিদিনই বিভিন্ন প্রশিক্ষণ এলাকায় ব্যস্ত সময় অতিবাহিত করছেন।

শীতকালীন প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শনের অংশ হিসেবে সেনাবাহিনী প্রধান গত ০৯ জানুয়ারি ২০২২ তারিখে নারায়ণগঞ্জ, গাজীপুর ও সাভার এলাকায় গমন করেন। সেখানে তিনি সেনাবাহিনী ফিল্ড সদর দপ্তর, ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেড ও সেনাবাহিনী সাপোর্ট গ্রুপের বিভিন্ন প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন।

তিনি আশাবাদ ব্যক্ত করেন, বাংলাদেশ সেনাবাহিনী হবে বাংলাদেশের সর্বস্তরের জনগনের সম্মানের এবং গৌরবের প্রতিষ্ঠান। বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিটি সদস্য প্রশিক্ষণের মাধ্যমে অর্জিত সক্ষমতাকে আভিজানিক ক্ষেত্রে সঠিকভাবে প্রয়োগের দক্ষতা অর্জনে সক্ষম হবে। পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধানের সাথে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

By cpadmin

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.