জাহাঙ্গীর আলম স্টাফ রিপোর্টারঃ- আসন্ন ৯ নং কাচিনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭,৮,ও ৯ নং ওয়ার্ডের তৃতীয় বারের মতো সেবিকা হতে চান মোছাঃ ফজিলা খাতুন। ভালুকা উপজেলার ৯নং কাচিনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাবেক ৩নং ওয়ার্ডের তৃতীয়বারের মতো এলাকাবাসীর সমর্থনে সেবিকা হতে চান মোঃ গোলাম মোস্তফার সহধর্মিনী মোছাঃ ফজিলা খাতুন ৭,৮,ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদে বক মার্কায় ৩১জানুয়ারি ২০২২- ইং এলাকাবাসীর কাছে ভোট দোয়া ও সমর্থন চেয়েছেন।

তিনি হত দরিদ্র গরীব দুঃখী মানুষের শেষ আশ্রয়স্থল , সাবেক সফল বার বার নির্বাচিত এই মহিলা মেম্বার ফজিলা খাতুন বলেন,এলাকার উন্নয়ন নিশ্চিত করতে তিনি দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন, তিনি আর ও বলেন সাধারণ জনগনের সেবা করাই আমার মূল লক্ষ্য। যেন সারাটি জীবন মানুষের সুখে দুঃখে সবার সাথে থাকতে পারি চলতে পাড়ি, এ কামনাই করি। জনপ্রিয়তায় শীর্ষে থাকা মোছাঃ ফজিলা খাতুন বলেন,আমি ৭,৮,ও ৯ নং ওয়ার্ড কে ডিজিটাল রুপে রুপান্তরিত করতে চাই, এলাকার সকলের দোয়া সহযোগীতা ও সমর্থন পেলে, ওয়ার্ড গুলোর সকল প্রকার উন্নয়ন মূলক কাজ অবশ্যই উন্নয়ন সেবা সহ নিশ্চিত করবো।

তিনি আর ও বলেন সমাজের অবহেলিত নারী ও শিশু সেবা উন্নয়ন নিশ্চিত করার চেষ্টা করবো। তিনি আরো বলেন আমি নির্বাচনে দুই বার জয় লাভ করেছি,এ জয় শুধু আমার একার হয়নি,এ জয় হয়েছে হাজার হাজার খেটে খাওয়া সাধারন মেহণতি মানুষের তৃতীয় বারের মত যদি জয়ী হতে পারি,তবে এই জয় আমার একার না এই জয় হবে সাধারণ জনগনের, আমি বিপদে আপদে সর্বক্ষণ সাধারন জনগনের সাথে ছিলাম, আছি, সারা জীবন পাশে থাকবো ইনশাআল্লাহ । প্রচারে ৭,৮,ও ৯ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ ।

By cpadmin

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.