মোঃ রেজাউল করিম, কক্সবাজার ::– কক্সবাজারের প্রাচীনতম ও ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান “ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়”-র সম্মানিত প্রধান শিক্ষক জনাবা খুরশীদুল জন্নাত এর শ্রদ্ধেয় পিতা জনাব ছদাকত উল্লাহ চৌধুরী আজ সকাল সাড়ে দশটায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—রাজেউন)। তিনি বেশ কয়েক দিন যাবত চট্টগ্রামের ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

উনার গ্রামের বাড়ি চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের কাকারা গ্রামে। হাসপাতালে অবস্থানরত মরহুমের মেয়ে খুরশীদুল জান্নাত মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। বেশ কিছুদিন আগে তিনি স্ট্রোক করেছিলেন। সম্প্রতি তাঁর লাঞ্চে ইনফেকশন বেড়ে যাওয়ায় তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।


এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় পরিবার, ঈদগাঁও প্রেসক্লাব, ঈদগাঁও নিউজ ডটকম কর্তৃপক্ষ, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা কমিটি, বাংলাদেশ পরিবেশ আন্দোলন- বাপা, সুশাসনের জন্য নাগরিক-সুজন, ঈদগাঁও অনলাইন নিউজ পোর্টাল মালিক ও সম্পাদক পরিষদসহ ঈদগাঁওতে ক্রিয়াশীল অনেক সংগঠন। শোক প্রকাশকারীরা মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন।


এদিকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিদ্যালয়ের উদ্যোগে তাৎক্ষণিক দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশ নেন।
অন্যদিকে আজ বিদ্যালয়ের পক্ষ থেকে শোক দিবস ঘোষণা করা হয়।

By cpadmin

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.