রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি ঃঃ –বরিশালের বানারীপাড়ায় আর্ত মানবতার সেবায় ব্রত স্বেচ্ছায় রক্তদান সংগঠন পৌর ব্লাড ব্যাংকের ৮ম বর্ষ পূর্তি উদযাপন করা হয়েছে। ৯ মে সোমবার বিকেলে বানারীপাড়া ডিগ্রি কলেজ মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন।

সংগঠনের সভাপতি রুবেল ডাকুয়ার সভাপতিত্বে ও প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার প্যানেল মেয়র অধ্যাপক এমাম হোসেন,উপজেলা ও জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন,প্রেসক্লাবের সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদ,জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক ও বানারীপাড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন,সংগঠনের উপদেষ্টা ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ফয়েক আহম্মেদ শাওন,সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মাইদুল ইসলাম রনি প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া ডিগ্রি কলেজের প্রভাষক মিজানুর রহমান,জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের  যুগ্ম আহবায়ক খন্দকার রুবেল আহম্মেদ, বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি স্বপন মাঝি,ব্যবসায়ী মিজান খান প্রমুখ। অনুষ্ঠানে মালয়েশিয়া থেকে সংগঠনের প্রধান উপদেষ্টা মুক্তা চৌধুরী ভার্চুয়ালি অংশ নেন। আলোচনা শেষে কেক কাটা হয়।

By cpadmin

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.