মিজানুর রহমান নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি ঃ– “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে ফরিদপুরের নগরকান্দায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন উপজেলা মৎস্য কর্মকর্তা রাজীব রায়। শনিবার দুপুরে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে নগরকান্দার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা মৎস্য কর্মকর্তা রাজীব রায়।

২৩ জুলাই হতে ২৯ জুলাই পর্যন্ত চলবে এ মৎস্য সপ্তাহ। এসময় রাজীব রায় বলেন সাধারণ মাছ উৎপাদনে বাংলাদেশ তৃতীয়। আর ইলিশ মাছ উৎপাদনে বিশ্বে বাংলাদেশ প্রথম। এবার জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলার তিনজন মাছ চাষীকে পুরস্কৃত করা হবে। তিনি আরো বলেন নগরকান্দায় ১০ প্রতিষ্ঠানকে মাছের খাদ্য বিক্রির জন্য লাইসেন্স দেওয়া আছে। মৎস্য কর্মকর্তার কার্যালয়ে জনবল,যানবাহনসহ আরো কিছুর সমস্যা থাকার কারনে অভিযান পরিচালন করতে সাময়িক সমস্যা হয়ে থাকে।

তবে চেষ্টা করবো সঠিকভাবে কাজ করার জন্য। মৎস্য সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠান মালায় থাকছে র‍্যালী, পোনা অবমুক্তকরনসহ বিভিন্ন কর্মকান্ড। এসময় উপস্থিত ছিলেন দৈনিক সমকাল প্রতিনিধি বোরহান আনিস, দৈনিক যুগান্তর প্রতিনিধি মিজান বাবু, দৈনিক খবরপত্রের বিশেষ প্রতিনিধি বেলায়েত হোসেন লিটন, দৈনিক জনতা প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি নিজাম নকীব, দৈনিক বর্তমান কথা প্রতিনিধি শফিকুল ইসলাম মন্টু, দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি শফিকুল খান জনি, দৈনিক খোলোকাগজ প্রতিনিধি ফয়সাল হোসেন ও ৭১ বাংলা টিভি প্রতিনিধি মামুন মিয়া প্রমুখ।

By cpadmin

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.