নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ঃ– বাঁশখালী উপজেলা সদরে অফিসারস্ধসঢ়; ক্লাবে ১৫ গৃহহীন-ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ঘর ও ২ শতাংশ জমির দলিল তুলে দিলেন স্থানীয় প্রশাসন। ওই সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়ালি বক্তব্য শুনে এবং অভাবের সংসারে উপহার হিসেবে সেমি পাকা ঘর ও জমি পেয়ে খুশিতে আত্মহারা হয়েছেন সবাই।

গতকাল ২১ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী।
বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মাহমুদুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, মুক্তিযোদ্ধা আহম্মদ ছফা, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম রীশু কুমার ঘোষ, বাঁশখালী প্রেস ক্লাবের
সভাপতি উজ্জ্বল বিশ্বাসসহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।


উল্লেখ্য, এর আগে ১ম, ২য় ও ৩য় পর্যায়ে বাঁশখালীর পৌরসভা, পুকুরিয়া, খানখানাবাদ, চাম্বল এলাকায় ১৮১টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে ঘর ও ২ শতাংশ জমি উপহার বিতরণ করা হয়েছিল। আজকে ১৫ পরিবারসহ সর্বমোট ১৯৬ পরিবার ঘর ও ২ শতাংশ জমি উপহার পেয়েছেন।


বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুজ্জামান চৌধুরী জানান, আর বাকী ৬৬ গৃহহীন- ভূমিহীন পরিবার ঘর ও জমি পেলে বাঁশখালী উপজেলা ভূমিহীন উপজেলা হিসেবে ঘোষণা করা হবে।

By cpadmin

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.