রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি ::– বরিশালের বানারীপাড়ার বাইশারী মাধ্যমিক বিদ্যালয়ের  সাবেক সহকারী  প্রধান  শিক্ষক সর্বজন শ্রদ্ধেয় সত্যেন্দ্রনাথ হালদার (৮০) ৩ আগস্ট বুধবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটের সময় বার্ধক্যজনিত কারনে উপজেলার আলতা গ্রামের বাড়িতে পরলোক গমণ করেন।

প্রয়াণকালে তিনি স্ত্রী,এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। ৪ আগস্ট বৃহস্পতিবার দুপুর দেড় টায় উপজেলার সদর ইউনিয়নের আলতা গ্রামের পারিবারিক শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়। তার প্রয়াণে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাইশারী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, সদর ইউপি চেয়ারম্যান আ.জলিল ঘরামী,

বানারীপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,বাইশারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফকরুল আলম,বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন,সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল,স্বপন মাঝি ও সম্পাদক সুজন মোল্লাসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

By cpadmin

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.