বিশেষ প্রতিনিধি ::– বরিশালের বানারীপাড়ায় প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে  থানার নবাগত অফিসার ইনচার্জ ( ওসি) এসএম মাসুদ আলম চৌধুরীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ সেপ্টেম্বর শনিবার রাত ৮টায় ওসির কক্ষে বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় ওসি  এসএম মাসুদ আলম চৌধুরী সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে তার জিরো টলারেন্সে অবস্থানের কথা জানিয়ে বলেন,শাসক নয় সেবক হিসেবে বানারীপাড়াকে শান্তির জনপদে রূপান্তর করতে সততা ও কর্তব্য নিষ্ঠার সঙ্গে আপসহীনভাবে কাজ করে যাবো। তিনি এসময় বানারীপাড়ার সার্বিক আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

সভাপতির বক্তৃতায় বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন বানারীপাড়ায় শান্তির সুবাতাস অব্যাহত রাখতে পুলিশের সকল ইতিবাচক কর্মকান্ডের সঙ্গে সাংবাদিকদের একাত্ম থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. জাফর আহম্মেদ। প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েলের সঞ্চালনায় এছাড়াও বক্তৃতা করেন থানার উপ-পরিদর্শক ওসমান গণি,প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য এস.মিজানুল ইসলাম,সিনিয়র সহ-সভাপতি কাওসার হোসেন,সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদ,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,যুগ্ম সম্পাদক সজল চৌধুরী,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের নির্বাহী সদস্য এস.এম গোলাম মাহমুদ রিপন, সহ-সভাপতি ইলিয়াস শেখ,জাহিন মাহমুদ ও স্বপন মাঝি,যুগ্ম সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন,সহ-সম্পাদক নাহিদ সরদার,সদস্য নাঈম মোঘল,নজরুল ইসলাম,আউয়াল,জিয়াউল হাসান পলাশ,ডেন্টাল ডাক্তার মো. ফিরোজ,সাইফুল ইসলাম মনির,পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক রাজু খান,বানারীপাড়া বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিল সদস্য প্রিয়ন্ত বিন রাহাদ প্রমুখ ।

By cpadmin

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.