71ccc16ad7bc77722b4213c394f9f37eপ্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ ও জাতীয় পার্টির চেয়ারম্যান সম্প্রতি এক তরুণীর ছবি নিয়ে সামাজিক গণমাধ্যম ফেসবুকে তোলপাড় শুরু হয়েছে। ছবির তরুণীর পরিচয় এবং তারসাথে এরশাদের সর্ম্পক নিয়ে তৈরি হয়েছে নানা গুঞ্জন।

ফেসবুকের বিভিন্ন গ্রুপ এবং ফান পেইজগুলিতে এই ছবি বেশ আলোচনা এবং হাস্যরস তৈরি করেছে। ঐসব গ্রুপ/পেইজের স্ট্যাটাসে ঐ নারীর নাম সাথী বলে উল্লেখ করা হলেও নিশ্চিত কোন তথ্য পাওয়া যায়নি। সেখানে আরও উল্লেখ আছে যে, ঐ তরুনীকে প্রায়ই এরশাদের বারিধারার বাসা প্রেসিডেন্ট পার্ক এ যেতে দেখা যায়।

এরশাদের প্রথম স্ত্রী রওশন এরশাদের সাথে সংসার করা অবস্থায় প্রবাসী মেরি মমতাজকে বিয়ে করলেও ঘর করা হয়নি তাদের। বান্ধবী জিনাত মোশাররফকে এরশাদ বিয়ে করেছিলেন বলে জোর গুজব ছিল। এরপর মেধাবী তরুণী বিদিশাকে বিয়ে করেন এরশাদ। তাদের ঘরে জন্ম হয় এরিকের। পরে বিদিশাকে শুধু তালাকই দেননি এরশাদ, নানাভাবে হয়রানিও করেছেন।

৯০ এ ক্ষমতাচ্যূত হবার পরে গায়িকা, নায়িকাসহ বিভিন্ন নারীর সাথে এরশাদের প্রণয়ের তথ্য বিভিন্নসময় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছিল।

বিবাহবহির্ভূত অসংখ্য নারীর সঙ্গে এরশাদের সম্পর্ক নিয়ে বিভিন্ন সময় মুখরোচক আলোচনা আছে। কখনো বিষয়টি এড়িয়ে গেছেন। বর্তমানে এই তরুণীর বিষয়টি ঠিক কিভাবে ব্যাখা দেন সাবেক এই স্বৈরশাসক তার জন্য হয়তো অপেক্ষা করতে হবে আরও কিছু সময়।সূত্র-প্রিয়

By

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.